Header Ads

কনজ্যুমারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ক্যাব) প্রতিবেদন অনুযায়ী, ২০১৮ সালে পণ্যমূল্য ও সেবা সার্ভিসের মূল্য বেড়েছে কত শতাংশ?

কনজ্যুমারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ক্যাব) প্রতিবেদন অনুযায়ী, ২০১৮ সালে পণ্যমূল্য ও সেবা সার্ভিসের মূল্য বেড়েছে কত শতাংশ?
উত্তর: ৫ দশমিক ১৯ শতাংশ (২০১৭ সালে ছিল ৭ দশমিক ১৭ শতাংশ)


No comments

Powered by Blogger.